• আজঃ বৃহস্পতিবার, ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে অক্টোবর, ২০২০ ইং

এমপি ফারুক চৌধুরীর স্ত্রীর সুস্থতা কামনা ও যুবলীগ নেতার মৃত্যুতে শোক সভা

রাজশাহীর তানোরে এমপি ওমর ফারুক চৌধুরীর স্ত্রীর সুস্থতা কামনা করে দোয়া ও ওয়ার্ড যুবলীগ সভাপতির মৃত্যুতে শোক সভা পালন করা হয়েছে।

চলতি মাসের ৩০জুলাই বৃহস্পতিবার সকালে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে উপজেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে এ দোয়া মাহফিল ও শোক সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খাদেমুন নবী চৌধুরী বাবুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশীদ ময়না।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী তরুণ সমাজসেবক ও আগামী তানোর পৌরসভার আওয়ামী লীগ দলীয় মনোনীত মেয়র পদপ্রার্থী আবুল বাসার সুজন। উপজেলা ভাইস চেয়ারম্যান আবু বাক্কার সিদ্দিক, মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার।

চাঁন্দুড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান মুজিবুর রহমান, বাধাইড় ইউনিয়ন চেয়ারম্যান আতাউর রহমান, পাঁচন্দর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মতিন, তালন্দ ইউনিয়ন চেয়ারম্যান আবুল কাসেম, কামারগাঁ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজলে রাব্বি ফরহাদ, পৌর যুবলীগের সভাপতি রাজীব সরকার হিরো, সাধারণ সম্পাদক ওহাব সরদার, কলমা ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মুর্শেদুল মোমিন রিয়াদ সহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।