• আজঃ বুধবার, ১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং

জেদ্দায় বাংলাদেশ কনস্যুলেট এর উদ্যোগে আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত হয়েছে

জেদ্দায় বাংলাদেশ কনস্যুলেট এর গণশুনানী

সৌদি আরবের জেদ্দায় বাংলাদেশ কনস্যুলেট এর উদ্যোগে আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত হয়েছে। দিবসটির প্রতিপাদ্য ছিল “দক্ষ হয়ে বিদেশে গেলে, অর্থ সম্মান ও দুই-ই পাওয়া যায়।”

এ উপলক্ষে বুধবার স্থানীয় সময় সকাল  ৮টায়  জেদ্দায় কর্মরত প্রবাসী বাংলাদেশিদের সরাসরি সেবা প্রদানের লক্ষ্যে এক গণশুনানীর আয়োজন করা হয়।এসময় জেদ্দায় বাংলাদেশ কনস্যুলেট কর্মকর্তারা প্রবাসীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।কনস্যুলেট জেনারেল অনুষ্ঠানে আগত প্রবাসীদের নানা সমস্যা শুনেন এবং যথাযথ ব্যবস্থা নেবেন বলে আশ্বস্ত করেন।

কনস্যুলেট জেনারেল ফয়সাল আহমেদ তার বক্তব্যে বলেন, সৌদি আরবের আইন-কানুন, সামাজিক ও ধর্মীয় রীতিনীতি মেনে চলার জন্য সউদি আরব প্রবাসীদের প্রতি আহ্বান করেন । সবসময় সুন্দর আচরণ, সততা, আন্তরিকতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করুন।

জেদ্দায় প্রবাসী বাংলাদেশি কর্মীরা যে কো সমস্যায় বাংলাদেশ কনস্যুলেটের সহযোগিতা গ্রহন করুন।অনুষ্ঠানে কনস্যুলেটের কর্মকর্তা-কর্মচারীগন এবং জেদ্দা বাংলাদেশি কমিউনিটির নেতৃবৃন্দ, বিভিন্ন পেশাজীবী,ব্যবসায়ীসহ প্রবাসীরা উপস্থিত ছিলেন।প্রবাসীদের শান্তি-সুস্বাস্থ্য ও দেশের উন্নয়ন-অগ্রগতি কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়।

আপডেট খবর পেতে “প্রবাস জীবন” ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন