• আজঃ মঙ্গলবার, ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে অক্টোবর, ২০২০ ইং

নিজের ফাউন্ডেশনের জন্য সেরা লোগো বাছাই মুশফিকের

 

গত মে মাসের শেষের দিকে আন্তর্জাতিক অঙ্গনে দেড় দশক পূর্ণ হয় বাংলাদেশের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম। ঐ দিনই একটি ঘোষণা দিয়েছিলেন তিনি।

নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে লাইভে এসে মুশফিক জানিয়েছিলেন, নিজের নামে একটি ফাউন্ডেশন করতে চান তিনি। তিনি জানান, নিজের নামের সংক্ষিপ্ত রুপে ‘এমআর১৫ ফাউন্ডেশন’ শুরু করতে চান তিনি। এজন্য ভক্ত-সমর্থকদের কাছে লোগোর আহ্বান করেন মুশফিক।

আর লোগো ডিজাইনকারী সেরা পাঁচজনের সঙ্গে ডিনার করার ঘোষনাও দেন মুশফিক।

দেড় মাস পর নিজের ফাউন্ডেশনের জন্য লোগো পেয়ে গেছেন মুশফিক। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেরা লোগো ডিজাইনারের নামও ঘোষণা করেছেন তিনি।

আজ নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে লোগো ডিজাইনারের বিজয়ীর নাম ঘোষণা ও লোগো পোস্ট করে মুশফিক লিখেন, ‘আমার অনেক বছরের স্বপ্ন, আমার ফাউন্ডেশনের লোগো প্রকাশ করতে পেরে দারুন আনন্দিত। চমৎকার সব লোগোর ডিজাইন জমা পড়েছিলো এ সময়ে। অংশগ্রহণকারী সবাইকে ধন্যবাদ। যদিও সেরা পাঁচটি লোগো এখান থেকে আমাকে বেছে নিতে হয়েছে, কিন্তু যারা এখানে অংশ নিয়েছেন তারা সবাই আমার চোখে জয়ী। আপনাদের প্রতি কৃতজ্ঞতা। আলহামদুলিল্লাহ।

যাঁর লোগো আমি সেরা হিসেবে নির্বাচন করেছি তার নাম ইয়াসির সিদ্দিক আসিফ। আপনাকে অভিনন্দন। ইনশাআল্লাহ যে পাঁচ জন প্রতিযোগির লোগো নির্বাচিত হয়েছে তাঁদের সবার সাথে আমি শীঘ্রই যোগাযোগ করবো কবে, কিভাবে ডিনার করা যায় এবং কিছুটা সময় কাটানো যায় তা জানানোর জন্য।