• আজঃ বৃহস্পতিবার, ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে অক্টোবর, ২০২০ ইং

রিয়াদে “এমবিএস ভিশন ২০৩০ ন্যাশনাল ক্রিকেট” চ্যাম্পিয়ন গ্রীন বাংলা

সৌদিতে এমবিএস ভিশন ২০৩০ ন্যাশনাল ক্রিকেট চ্যাম্পিয়নশীপের শিরোপা ঘরে তুললো বাংলাদেশী ক্লাব গ্রীণ বাংলা।

আইসিসির সহযোগী সৌদি ক্রিকেট সেন্টারের অন্যতম ক্রিকেট বডি রিয়াদ ক্রিকেট অ্যাসোসিয়েশন আয়োজিত এমবিএস ভিশন ২০৩০ ন্যাশনাল ক্রিকেট চ্যাম্পিয়নশীপের ফাইনালে ইন্ডিয়ান স্ট্রাইকার্সকে ক্রিকেট ক্লাবকে ১৭ রানে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে প্রবাসী বাংলাদেশি টিম গ্রীণ বাংলা ক্রিকেট ক্লাব।

শুক্রবার দুপুর ১ টায় এসোসিয়েশনের ৩ নাম্বার মাঠে এই ফাইনাল অনুষ্ঠিত হয়। প্রথমে টসে জিতে গ্রীণ বাংলাকে ব্যাটিং এর আমন্ত্রণ জানায় ইন্ডিয়ান স্ট্রাইকার্স। ব্যাট করতে নেমে বাদল ও মোস্তফার উড়ন্ত সূচনায় ১৮ ওভারে ২০০ রান করতে সক্ষম হয় গ্রীণ বাংলা। দলের পক্ষে সর্বোচ্চ ৬৫ রান করেন সাইফুল বাদল এছাড়াও বাবু ৩৮ মোস্তফা ২৮ রান করেন। বল হাতে ইন্ডিয়ান স্ট্রাইকারসের নাস্থার পুথান ২ টি, ফেনিল, আনিস ও সাজেথ ১ টি করে উইকেট নেন। ২০১ রানের লক্ষ্য নিয়ে খেলতে ১৭.২ ওভারে সব উইকেট হারিয়ে ১৮৩ রান করে ইন্ডিয়ান স্ট্রাইকারস। বল হাতে গ্রীন বাংলার আইয়ুব সুমন ৩ টি, রায়হান মোল্লা ও বাপ্পি ২ টি এবং সজিব ও রিয়াজ ১ টি করে উইকেট নেন।

খেলায় প্লেয়ার অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় সাইফুল বাদল। টুর্নামেন্ট সেরা হন গ্রীন বাংলার আইয়ুব সুমন, টুর্নামেন্ট সেরা ব্যাটসম্যান গ্রীনবাংলার দলপতি আনোয়ার রিয়াজ, টুর্নামেন্ট সেরা বোলার হন ইন্ডিয়ান স্ট্রাইকার্সের ফেনিল আনন্দ কুলাই।

এ জাতীয় টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার মধ্যদিয়ে  বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জল হবে বলে মনে করেন গ্রীণ বাংলা ক্রিকেট টিমের মিডিয়া ও মার্কেটিং ম্যানেজার ফখরুল ইসলাম।

এ জয়ে প্রবাসী টাইগারদের অভিনন্দন জানিয়েছেন রিয়াদ বাংলাদেশ দূতাবাসের মান্যবর রাষ্ট্রদূত জনাব গোলাম মসিহ, দূতাবাসে মিশন উপ-প্রধান ড. নজরুল ইসলাম, প্রেস সচিব জনাব ফখরুল ইসলাম।

 

নিয়মিত আপডেট পেতে “প্রবাস জীবন” ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন