• আজঃ শুক্রবার, ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে অক্টোবর, ২০২০ ইং

নড়াইলের আউড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন

ফরহাদ খান, নড়াইল:


নড়াইল সদরের আউড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে বিভিন্ন বিদ্যালয় চত্বরে ফলদ, বনজ ও ওষুধি গাছের চারা রোপন করা হয়েছে। রোববার (৫ জুলাই) দুপুরে এসব চারা রোপন করা হয়।

আউড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পাভেল মোল্যার নেতৃত্বে বৃক্ষরোপন কর্মসূচীতে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক স্বপ্নীল সিকদার নীল, আউড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ বিভিন্ন ওয়ার্ড ছাত্রলীগের নেতৃবৃন্দ।

বৃক্ষরোপন

ছাত্রলীগ নেতা পাভেল মোল্যা বলেন, ‘গাছ লাগিয়ে ভরবো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’-এই স্লোগানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে বাংলাদেশ ছাত্রলীগের মাসব্যাপী বৃক্ষরোপন কর্মসূচির আওতায় বিভিন্ন স্কুল মাঠে বৃক্ষরোপন করেছি।

এই বৃক্ষরোপন কর্মসূচীতে আমাদের অনুপ্রেরণা যুগিয়েছেন-নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা, জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম, সাধারণ সম্পাদক রাকিবুজ্জামান পলাশসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

ইতোমধ্যে আউড়িয়া ইউনিয়নের নাকসী সরকারি প্রাথমিক বিদ্যালয়, রামচন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, চৌগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয়, রঘুনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, কমলাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পংকবিলা সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে ফলদ, বনজ এবং ওষুধি গাছের চারা রোপন করা হয়েছে। আমাদের এ কর্মসূচী অব্যাহত থাকবে।