• আজঃ মঙ্গলবার, ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে অক্টোবর, ২০২০ ইং

জাল এমবিবিএস ও পিএইচডি সনদধারী ডাক্তার ফরিদপুরে ৱ্যাবের হাতে আটক

মাগুরার পিএইচ ডি সন’দধারী ডাঃ মকবুল হোসেন জীবন ফরিদপুরে’র ল্যাব এশিয়া ডায়াগনিষ্ট সেন্টার থেকে আজ শুক্রবার বেলা দেড়টার দিকে র‌্যাবের হাতে আটক হয়েছে। ল্যাব এশিয়ার ম্যানেজার প্রদিপকুমার জানান ডা. ম’কবুল হোসেন জীবন দীর্ঘদিন ধরে আ’মাদের এখানে আমেরিকান পিএইচডি ডিগ্রিধারী ও নিউরো মেডি’সিন বিশেষজ্ঞ হিসাবে রোগী দেখে আসছেন।

আমরা তো উনার কাগজপত্র দেখে এখানে প্রাকটিস করার সুযোগ দিয়েছি কিন্ত জানিনা উনি ভুয়া ডাক্তার কিনা। তবে আজ শুক্রবার বেলা দেড়টার দিকে র‌্যাবের একটি দল ল্যাবএশিয়া ডায়াগনিষ্টে এসে ডা. মকবুল হোসেন জীবনকে খোজেন। উনি তখন প্যারালাইসিস রোগী দেখছি’লেন, পরে RAB এর জিজ্ঞাসাবাদে সদ’উত্তর না দিতে পারায় তিনি গ্রেফতার হন।

মাগুরার নাম না প্রকাশ করার শর্তে একজন জানান, মকবুল হোসেন জীবন পুলিশের ও রাজনৈতিক আশ্রয়ে দীর্ঘদিন যশোর, ঝিনাইদাহ, মা’গুরা ও ফরিদপুর অঞ্চলে একাধিক ভুয়া ডিগ্রি কখনও মেডিসিন, কখনও নিউরো , গ্যাষ্ট্রো ও বক্ষ,ব্যাধী বিশেষজ্ঞ হিসাবে মানুষের চোখ ফাঁকি ‘দিয়ে প্রতা,রনা করে রোগী দেখে আসছিলেন। এ দিকে ‘মাগুরায় ডা. মকবুল হোসেন জীবনের আট,কের খবরে শহরে প্রচার হলে জনমনে স্বস্তি নেমে আসে ।