• আজঃ মঙ্গলবার, ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে অক্টোবর, ২০২০ ইং

দিনাজপুরের ইউএনও’র ওপর হামলার অভিযোগে একজন গ্রেফতার, আটক আরো একজন

দিনাজপু’রের ঘো’ড়াঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা জামানকে কুপিয়ে আহত করার অভি’যোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া সন্দেহভা’জন আরো একজ’নকে জিজ্ঞাসাবাদের উদ্দেশ্যে আটক করা হয়েছে।ঘোড়াঘাট থানার ওসি আমিনুল ইসলাম জানান, দিনাজপুরের হাকিমপুর থেকে আসাদুল নামে একজনকে গ্রেফতার করেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

আমিনুল ই’সলাম আরও বলেন, “অভিযুক্তকে গ্রেফতার করার সময় পুলিশ এবং র‍্যাব উপস্থিত ছিল। অভিযুক্তের বয়স আনুমানিক ৩২ থেকে ৩৫ এর মধ্যে। গ্রেফ’তার করা ওই ব্যক্তিকে সিসি’টিভি ফুটেজ দেখে শনাক্ত করা হয়। এর আগে গতকাল জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন জানিয়েছিলেন যে সিসিটিভি ফুটেজে ইউএনও’র ওপর হামলাকারী দু’জনকে দেখা গেছে, যারা শারীরিকভাবে ‘হালকা’ গড়নের হওয়ায় ধার’ণা করা হচ্ছে যে তারা বয়সে তরুণ।

বুধবার ভোররাতে উত্তরাঞ্চলীয় জেলা দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ইউএনও ওয়াহিদা জামান ও তার বাবাকে ঘরে ঢুকে কুপিয়ে জখম করে দুইজন দুর্বৃত্ত। পরে মা’থায় গুরুতর আঘাত পাও’য়া ওয়াহিদা খানমকে এয়ার অ্যাম্বুলে’ন্সে ঢাকায় নিয়ে আসা হয়। গতকাল রাতে জা’তীয় নিউরোসায়েন্স ইনস্টি’টিউট হাসপাতালে তার মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়। অস্ত্রোপচার শেষে চি’কিৎসকরা জানান যে ওয়াহি’দা খানমের শরীরের ডান পাশ অবশ হয়ে গেছে। সে’সময় তার শা’রীরিক অবস্থা নিয়ে মন্তব্য করতে চাননি চিকিৎ’সকরা।