• আজঃ রবিবার, ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে অক্টোবর, ২০২০ ইং

মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা ঝিনাইদহ জেলা পুলিশের, ভ্রাম্যমান আদালতে কারাদণ্ড

ঝিনাইদহে চলছে মাদক বিরোধী অভিযান। ধারাবাহিকতা বজায় রেখে শুক্রবার (৭ আগস্ট) রাতে গাঁজা সেবনের সময় পুলিশ আটক করেছে লাল মিয়া নামে এক নিয়মিত গাঁজা সেবনকারী যুবককে।

জেলা পুলিশের দিক থেকে হুঁশিয়ারি থাকলেও জেলাতে সেবন, বিক্রেতা, কেউই যেনো থেমে নেই, চলছে রমরমা। রাতদিন মিলে প্রায় প্রতিদিনই ২-৩ জন এমনকি তারও অধিক মাদকের সাথে সম্পৃক্ততা থাকার কারনে থানা পুলিশ, ডিবি পুলিশ, ও র‍্যাবের হাতে আটক হয়ে চলেছে।

এজন্য ঝিনাইদহের মানুষ বর্তমান জেলা পুলিশ প্রশাসনকে স্বাগত জানিয়েছে যা অনেকের মুখে মুখে শোনা গেছে। মাদকের এই অভিযানের ব্যাপারে পুলিশের পক্ষ থেকে জানিয়েছেন, সচেতন নাগরিক যদি মাদকের বিরুদ্ধে আরও সচেতন হয় এবং পুলিশকে সাহায্য করে তবে সময় সাপেক্ষে এ অভিযান সফল করা সম্ভব।

উল্লেখ্যঃ শুক্রবার রাতে ঝিনাইদহ পৌরসভাধীন বিসিক শিল্পনগরী এলাকা হতে গাঁজা সেবনের সময় ঝিনাইদহ সদর উপজেলার ধানহাড়িয়া চুয়াডাঙ্গা গ্রামের শহিদুল ইসলামের ছেলে লাল মিয়া থানা পুলিশের হাতে আটক হয়।

সদর থানার ওসি মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমান আদালত মাধ্যমে অভিযান চালিয়ে উল্লেখিত স্থান থেকে লাল মিয়াকে গাঁজা সেবনরত অবস্থায় পেয়ে আটক করা হয়।

পরে, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হেদায়েত উল্যাহ ভ্রাম্যমান আদালতে তাদের ০৩ (তিন) মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।