• আজঃ বৃহস্পতিবার, ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে অক্টোবর, ২০২০ ইং

মাগুরায় এক ভাইয়ের হাতে অন্য ভাইয়ের মর্মান্তিক মৃত্যু

ফেরদৌস রেজা, মাগুরা সংবাদদাতা:


গত পনেরোই জুন ফেসবুক স্ট্যাটাস দিয়ে সবাইকে জানালেন “আমাদের স্বপ্নের বাড়ির কাজ চলছে”, সবার কাছে দোয়া চাইলেন, কিন্তু এই স্বপ্নের বাড়িই যে পিন্টু খন্দকারের জীবনে কাল হবে কে জানতো?

মাগুরা পৌরসভার থানার সামনে, ৯ নং ওয়ার্ডের কাউন্সিল পাড়ার, মৃত খন্দকার আমিনুল ইসলামের সেজো ছেলে পিন্টু খন্দকার বয়স (৪৫), আজ সন্ধ্যা ৫:৩০ টায় তার আরেক ভাই রেন্টু খন্দকার এর হাতে মর্মান্তিক ভাবে খুন হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান গৃহ নির্মাণের কাজে মতের মিল না হওয়ায় রড দিয়ে আঘাত করে প্রথমে তাকে নিচে ফেলে দেয়া হয় ও পরে গলায় রোড চেপে হত্যা করা হয়।

ঘটনাস্থলে উপস্থিত থাকা রাজমিস্ত্রিরা জানায় সিলিংয়ের পাইপ ফেলা নিয়ে দুই ভাইয়ের মাঝে তর্কাতর্কি শুরু হয় এবং এক পর্যায়ে রেন্টু খন্দকার তার ভাই পিন্টু খন্দকারকে ধাক্কা মেরে ফেলে দেয় পরবর্তীতে রেন্টু খন্দকার তার ভাইকে রড দিয়ে আঘাত করলে ঘটনাস্থলে তিনি জ্ঞান হারায় পরবর্তীতে মাগুরা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে মাগুরা সদর থানার ওসি জয়নুল আবেদীনের সাথে কথা বললে তিনি জানান অপরাধীদের দ্রুত আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি দেওয়া হবে।